নাগরিক কর্নার

জনসাধারণের অভিযোগ:

  • আবেদনকারীকে তার নাম, মোবাইল নম্বর এবং সে কোন হাওরের অভিযোগ করতে চায়,
    সেই হাওরের নাম এবং অভিযোগ বা মতামত লিখে জমা দিতে হবে।
  • বাঁধ মেরামতের ও পিআইসির জন্য আবেদন করতে অবশ্যই নির্দিষ্ট হাওরের নাম, জেলা,
    উপজেলা, ছবি ইত্যাদি তথ্য দিতে হবে।
  • আবেদনকারীকে অবশ্যই তার সঠিক তথ্য দিতে হবে।

বাঁধ মেরামতের আবেদন:

  • আবেদনকারীকে তার নাম, মোবাইল নম্বর, এনআইডি ইত্যাদি তথ্য দিতে হবে।
  • প্রদানকৃত মোবাইল নম্বরে ওটিপি ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) পাঠানো হবে
    যা নির্ধারিত সময়ের মধ্যে জমা দিতে হবে।
  • তারপর যে হাওরের উপ-প্রকল্পের জন্য আবেদন করতে চায়, সেই হাওরের জেলা,
    উপজেলা, ইউনিয়ন, হাওরের নাম, ছবি (যদি দিতে চায়), নির্দিষ্ট ভাঙা অবস্থান
    (যদি জানা থাকে) এবং সম্পর্কিত বর্ণনা দিয়ে জমা দিতে হবে।

প্রকল্প বাস্তবায়ন কমিটি সদস্যপদ পাওয়ার জন্য আবেদন:

  • আবেদনকারীকে তার মোবাইল নম্বর, এনআইডি নম্বর, নাম, জেলা, উপজেলা, ইউনিয়ন,
    পোস্ট কোড এবং হাওরের নাম দিয়ে জমা দিতে হবে।
  • প্রদানকৃত মোবাইল নম্বরে ওটিপি ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) পাঠানো হবে যা নির্ধারিত
    সময়ের মধ্যে জমা দিতে হবে।
  • প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্যপদের তথ্য দিয়ে আবেদন করতে হবে।
  • সচল মোবাইল নম্বর দিতে হবে কারণ মোবাইল নম্বরে ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) যাবে।
  • নির্দিষ্ট সেবা গ্রহণের জন্য ব্যবহারকারীকে অবশ্যই তার সঠিক তথ্য দিতে হবে।