নাগরিক কর্নার

  • সাধারন জনগণ অভিযোগ করতে পারবে।
  • সাধারন জনগণ বাঁধ মেরামতের আবেদন করতে পারবে।
  • সাধারন জনগণ পিআইসির আবেদন করতে পারবে।
  • সেবা গ্রহণকারীকে তার নাম, মোবাইল নম্বর, এনআইডি ইত্যাদি তথ্য দিতে হবে।
  • সচল মোবাইল নম্বর দিতে হবে কারণ মোবাইল নম্বরে ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) যাবে।
  • নির্দিষ্ট সেবা গ্রহণের জন্য ব্যবহারকারীকে অবশ্যই তার সঠিক তথ্য দিতে হবে।
  • বাঁধ মেরামতের ও পিআইসির জন্য আবেদন করতে অবশ্যই নির্দিষ্ট হাওরের নাম, জেলা, উপজেলা, ছবি ইত্যাদি তথ্য দিতে হবে।
  • সচল মোবাইল নম্বর দিতে হবে কারণ মোবাইল নম্বরে ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) যাবে।
  • নির্দিষ্ট সেবা গ্রহণের জন্য ব্যবহারকারীকে অবশ্যই তার সঠিক তথ্য দিতে হবে।